অর্থ আত্মসাতের মামলায় নারী কেলেঙ্কারী বরখাস্তকৃত অধ্যক্ষ আ:ছালাম জেলহাজতে

93
অর্থ আত্মসাতের মামলায় নারী কেলেঙ্কারী বরখাস্তকৃত অধ্যক্ষ আ:ছালাম জেলহাজতে

রোকনুজ্জামান সবুজ, জামালপুর 

নারী কেলেঙ্কারী ও অর্থ আত্মসাতের মামলায় অভিযোক্ত জামালপুরের ইসলামপুর জেজেকেএম গাল্স হাইস্কুল এন্ড কলেজের বরখাস্তকৃত অধ্যক্ষ আ:ছালাম চৌধুরী এখন জেলহাজতে।
জানা যায়, গতবছর ইসলামপুর জেজেকেএম গাল্স হাইস্কুল এন্ড কলেজের শিক্ষক প্রতিনিধি ও গভর্নিং বডির সদস্য শামছুল আলম ইসলামপুর জেজেকেএম গাল্স হাইস্কুল এন্ড কলেজের ২৩লক্ষ ৫১হাজার টাকা আত্মসাতের অভিযোগে বরখাস্তকৃত অধ্যক্ষ আ:ছালাম চৌধুরীর বিরুদ্ধে আদালতে মামলা করেন। মামলাটি পিবিআই তদন্ত শেষে অর্থ আত্মসাতের বিষয়টি প্রমাণিত হয়। উক্ত মামলায় (১৪ জানুয়ারি) বৃহস্প্রতিবার সকাল সাড়ে বারটায় জামালপুর জেলা দায়রা জজ আদালতে বরখাস্তকৃত অধ্যক্ষ আ:ছালাম চৌধুরী হাজিরা দিতে গেলে বিজ্ঞ আদালতের ম্যাজিষ্ট্রেট জুলফিকার আলী খাঁন মামলা শুনানী শেষে জামিন না মঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন। উল্লেখ্য যে, আ: ছালাম চৌধুরী ইতো পুর্বেও সে জামালপুর সদরের শরিফপুর ইউনিয়নের সচিব থাকাকালীন অর্থ আত্মসাতের মামলায় সচিব পদ থেকে বরখাস্ত হয়েছিলেন। এছাড়াও বরখাস্তকৃত অধ্যক্ষ আ:ছালাম চৌধুরীর বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগও রয়েছে।
এদিকে বহুল আলোচিত নারী কেলেঙ্কারী ঘটনার নায়ক প্রতিষ্ঠানের অর্থ আত্মসাত মামলায় জেলেহাজতে যাওয়ার খবর ইসলামপুরে পৌঁছলে আনন্দ উল্লাস করে বৃহস্প্রতিবার দুপুরে ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান ইসলামপুর জেজেকেএম গাল্স হাইস্কুল এন্ড কলেজের শিক্ষক মন্ডলী,অভিভাবক ও সাধারণ জনগণের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

print