আরামবাগ এলাকায় মা-মেয়ের সজীবের অবৈধ সম্পর্ক ফাঁস ?

1439

নারায়ণগঞ্জ প্রতিদিন ডট কম

হিন্দু হয়েও মুসলমান মা-মেয়ের সাথে সজীব চন্দ্র রায়ের অবৈধ সম্পর্কের গোঁপন তথ্য ফাঁস। শুধ মা-মেয়ে নয় ওই বাড়িতে থেতে নানা অসামাজিক কার্যকলাপ করছে সজীব চন্দ্র রায়। সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল আরামবাগ এলাকায় সাদেম আলী শেখের মেয়ে সাজু আক্তারের বাড়িতে থেকে সে এসব কার্যকলাপ করছে।

গোপন সূত্রে জানা গেছে, প্রায় ৪/৫ বছর যাবত একজন কাজের বুয়ার মাধ্যমে ভাড়া হিসেবে প্রবেশ করে আরামবাগ এলাকার সাদেম আলী শেখের বাড়িতে। সেখানে ভাড়া থাকাবস্থায় বাড়িওয়ালার মেয়ে সাজু আক্তারের সাথে গড়ে ওঠে গোপন সম্পর্ক। এ সম্পর্কেও কারনে ভাড়া বাসা বাদ দিয়ে তাকে নেয়া হয় বাড়িওয়ালার থাকার ঘরে। সাজু আক্তারের স্বামীর সাথে বনিবনা নেই। স্বামী বিদেশ থাকার সুবাধে খালি মাঠে গোল দিচ্ছে সজীব চন্দ্র রায়। এ সুযোগে সাজু আক্তারের মেয়ে সুস্মিতার সাথেও অনৈতিক সম্পর্ক গড়ে তুলেছে ওই লম্পট সজীব চন্দ্র রায়। ওই এলাকায় রহস্যজনক ওই বাড়িটিকে ঘিরে রয়েছে নানান তথ্য। হিন্দু সজীবের সাথে মা-মেয়ের অবৈধ সম্পর্ক তৈরি করেই ক্ষান্ত হয়নি তারা। ওই বাড়িতে ধনী ছেলেদের নিয়ে এসে সাজু ও তার মেয়ে সুস্মিতাকে পূঁজি করে ব্লাকমেইলও করার অভিযোগ রয়েছে। এরকম ঢাকার একটি ছেলে আরিফ নামের ছেলের সাথে ছলনা কওে মোিটা অংকের টাকা হাতিয়ে নেয় তারা। এ বিষয়ে ওই বাড়ির সামনে গিয়ে বেশ কিছুক্ষন অপেক্ষা করেও কারো সাথে দেখা করতে পারেনি এ প্রতিবেদক। এ কারনে তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

স্থানীয়রা বলছে এ বাড়িটিতে চিটাগাং থেকে এক হিন্দু ছেলে এসে আত্মীয় পরিচয়ে থাকছে। কিন্তু কি কারনে কেন থাকছে তা জানাতে পারেননি তারা। ওই ছেলে নিজেকে গার্মেন্টস এর ব্যবসায়ী বলেও দাবী করে থাকেন। এবং রহস্যজনকভাবে সে চলা ফেরা করছে। এর আগে ঢাকার ছেলে আরিফ নামের একজনের সাথেও প্রতারনা করার কথাও শুনেছি আমরা।

বিস্তারিত দেখুন আগামী সংখ্যায়..

print