আলোচিত শুভ হত্যার আসামীর জামিনে হতাশ পরিবার

55
আলোচিত শুভ হত্যার আসামীর জামিনে হতাশ পরিবার

ডেস্ক নিউজ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাঞ্চল্যকর আহাদ আলম শুভ হত্যা মামলার মূল অভিযুক্ত শাওনকে জামিনে মুক্তি দেয়ায় হতাশ পরিবারের সদস্যরা।
বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ আদালতের বিচারিক আদালত থেকে জামিনে মুক্ত হয় শুভ হত্যার আসামী শাওন। অথচ এ মামলায় হত্যাকান্ডের ভিডিও সংরক্ষিত রয়েছে। তবুও আদালত তাকে জামিন দেয়ায় নিহতের বড় ভাই শোকন ও তার পরিবারের সদস্যরা দু:খ প্রকাশ করেছেন।
দু:খ প্রকাশ করে শুভর ভাই শোখন ‘নারায়ণগঞ্জ প্রতিদিনকে’ জানায়, আমার ভাইকে যারা প্রকাশ্যে নির্মমভাবে হত্যা করেছে তাদের মধ্যে অন্যতম হলো শাওন। অথচ গ্রেফতারের কিছুদিন না যেতেই তাকে আদালত কিভাবে জামিন দিল তা আমার জানা নাই। তবে এ ধরনের হত্যা মামলার আসামীরা সহজে জামিনে মুক্ত হলে খুনীরা আরও ঘটনা ঘটাতে পারে। তাই আদালতের কাছে তারা প্রত্যাশা করেছে যে, আসামী শাওনকে ছেড়ে দেয়া হলে সে ভারতে পালিয়ে যেতে পারে। এজন্য শাওনের বেল কেটে পূনরায় কারাগারে পাঠানো সহ অন্যন্য আসামীদেরকে যাতে জামিনে মুক্ত করা না হয় এমন আহবান জানায় শুভর পরিবার। একই সাথে যেসকল আসামীরা এখনও গ্রেফতার হয়নি তাদেরকেও আইনের আওতায় নিয়ে আসার দাবী জানিয়েছে তারা।
উল্লেখ্য, গত বছরের ১ আগষ্ট ঈদুল আযহার দিন রাতে ব্রুনাই ফেরত আহাদ আলম শুভকে সিদ্ধিরগঞ্জ থানাধীন পাঠানটুলী বাসষ্ট্যান্ড এলাকায় ফিল্মী ষ্টাইলে রড দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে স্থানীয় মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংয়ের সদস্যরা। হত্যার সাথে সরাসরি জড়িতরা হলো, সুফয়ান, রিফাত, সজল, আকাশ, রিয়ান, সাব্বির, জাহিদ,শাওন, রনি,কাল্লু, হৃদয়, সোহাদ, রাসেদ ও বাদশা সহ আরও বেশ কজন সন্ত্রাসীরা শুভকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করে ফেলে যায়।

print