ইলিয়াস আলী মোল্লাকে চায় না এলাকাবাসী

13414

নিজস্ব প্রতিবেদক
ঢাকা-১৬ আসনে (পল্লবী-রূপনগর) বর্তমান সংসদ সদস্য ইলিয়াস আলী মোল্লাকে আর দেখতে চায় না এলাকাবাসী। এলাকাবাসী আওয়ামী লীগ কার্যালয়ের সামনে একটি ব্যানার লাগিয়ে জানিয়েছে গণতন্ত্রের মানস কন্যা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরি, প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে উন্নয়নের জোয়ার অব্যাহত রাখতে হলে আগামী সংসদ নির্বাচনে ঢাকা-১৬ আসনে নৌকার মনোনয়ন ইলিয়াস আলী মোল্লাকে বাদে যাকে খুশি তাকে দেন। তার বিরুদ্ধে ওই আসনে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানববন্ধন করেছে।
জানা গেছে, ইলিয়াস আলী মোল্লার বিরুদ্ধে রয়েছে বহু অভিযোগ। গত বছর জুলাই মাসে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলন করেন বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মোল্লা। তিনি অভিযোগ করেন, তাকে হত্যার চেষ্টা করেছেন ইলিয়াস আলী মোল্লা। আমিরের বাড়ির সামনে জুয়ার আসর বসায় ইলিয়াসে সন্ত্রাসীরা। তিনি বাধা দিলে তার পরিবারের উপর হামলা চালিয়ে রক্তাক্ত করে হত্যার চেষ্টা করা হয়।
ওই মাসেই মাহেলা বেগম নামে ইলিয়াসের এক আত্মীয় চুরি ও মারধরের অভিযোগ এনে মামলা করেন। মামলায় আদালত রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়।
ওই বছরের এপ্রিল মাসে বাউনিয়ার ইলিয়াসের নেতৃত্বে চাচীর জমি দখল করতে যায়। এমপি ইলিয়াসের গুলিবর্ষনে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। তার তান্ডবে ৬ জন আনসার সদস্যসহ মোট ৯ জনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। একের পর এক হাউজিং কোম্পানিগুলোর কাছ থেকে তিনি কয়েকশ কোটি টাকা আদায় করেন। টাকা না দিলেই সন্ত্রাসী বাহিনী নিয়ে গুলিবর্ষনসহ হামলা চালান।
২০১৪ সালে আওয়ামী লীগের কার্যালয়ে সামনে বসাকে কেন্দ্র করে ইলিয়াস আলীকে মোল্লাকে লাঞ্চিত ও মারধর করা হয়েছিল। আওয়ামী লীগের মাকসুদ বাহিনী তাকে মেরে তার জামা কাপড় ছিড়ে ফেলে।

print