ইসলামপুরে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও বঙ্গবন্ধু বাংলাদেশের প্রতিচ্ছবি বই প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত

56
ইসলামপুরে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও বঙ্গবন্ধু বাংলাদেশের প্রতিচ্ছবি বই প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত

রোকনুজ্জামান সবুজ, জামালপুর 

মুজিববর্ষ উপলক্ষে জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উচ্চ বিদ্যালয় জনতা মাঠ প্রাঙ্গনে শিক্ষা প্রতিষ্ঠান ও নেতৃবৃন্দদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্ম জীবনী ও বঙ্গবন্ধু বাংলাদেশের প্রতিচ্ছবি শিরোনামে প্রকাশিত বই প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২জানুয়ারী) দুপুরে উপজেলা আ’লীগের সহ সভাপতি আব্দুল লতিফ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, কবি ও গবেষক জামালপুর আশেক মাহমুদ কলেজের অধ্যাপক ড. মুজাহিদ বিল্লাহ ফারুকী, ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ এড. জামাল আব্দুন নাছের বাবুল, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, উপজেলা আ’লীগের সহ সভাপতি মজিবর রহমান লাল মিয়া, হাবিবুর রহমান চৌধুরী শাহীন, অধ্যক্ষ জামান আবু নাসের চৌধুরী চার্লেস, যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ ও সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আব্দুল কাদের শেক প্রমুখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফা আক্তার, প্রাথমিক শিক্ষা অফিসার ফেরদৌসুর রহমান, উপজেলা শ্রম বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, মোজাআটা স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসার প্রধান শিক্ষক জিল্লুর রহমান।
অনুষ্ঠান শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাজনীতি নেতাকর্মীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্ম জীবনী ও বঙ্গবন্ধু বাংলাদেশের প্রতিচ্ছবি শিরোনামে প্রকাশিত বই প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম।
এছাড়াও সম্প্রতি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩৭টি পরিবারের মাঝে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে ঢেউটিন ও নগদ টাকা এবং দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’র উদ্যোগে ১০০ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

print