ইসলামপুরে বিএনপি’র এক তরফা অবৈধ কমিটি ঘোষনার সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল

65
ইসলামপুরে বিএনপি’র এক তরফা অবৈধ কমিটি ঘোষনার সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল

রোকনুজ্জামান সবুজ, জামালপুর 

ইসলামপুরে অবৈধ পন্থায় একতরফাভাবে ইসলামপুর উপজেলা বিএনপি ও পৌর বিএনপি’র আংশিক কমিটি ঘোষণার প্রতিবাদে ঘোষিত কমিটি অবিলম্বে বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।
বৃহস্পতিবার বিএনপির অস্থায়ী কার্যালয়ে উপজেলা ও পৌর বিএনপি’র তৃণমূল নের্তৃবৃন্দের আয়োজনে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশে সাবেক উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নবী নেওয়াজ খান লোহানী বিপুল লিখিত বক্তব্যে জানান, গত ২ফেব্রুয়ারি জামালপুর জেলা বিএনপি’রসহ দপ্তর সম্পাদক গাউসুল আজম শাহিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মারফতে ইসলামপুর উপজেলা ও পৌর বিএনপি’র যে কমিটি ঘোষণা করা হয়েছে, তা সম্পুর্ণরুপে অবৈধ পন্থায় ও একতরফাভাবে গঠন করা হয়েছে।
উক্ত আংশিক কমিটি অনতিবিলম্বে বাতিল করে সকলের সাথে আলোচনা করে সঠিক কমিটি গঠনের জন্য জেলা বিএনপি’র প্রতি আহবান জানিয়েছেন তৃণমূলের নেতারা। অন্যথায় প্রকাশিত কমিটি’র বিরুদ্ধে ব্যাপক কর্মসূচি নেওয়া হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। পরে কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মাদরাসা মোড়ে এক পথসভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক জাকিউল ইসলাম তিব্বত, খালেকুজ্জামান লিটন, সাবেক দপ্তর সম্পাদক হাতেম আলী সাদা, অর্থ বিষয়ক সম্পাদক বাবুল মন্ডল, পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ফজলু মন্ডল, ফজলুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল সরকার, বাদশা বিডিআর, শফিউল্লাহ বুলবুল, পৌর বিএনপির সাবেক সহ সভাপতি আহাম্মদ আলী, উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক সোহাগ খান লোহানী, সাইদ খান লোহানী, পৌর যুবদল যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সুজন,সাংগঠনিক সম্পাদক মনির খান লোহানী,স্বেচ্ছাসেবক দলের নয়ন খান লোহানী, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নাজিম হোসেন নোমান, উপজেলা ছাত্রদল আহবায়ক নাজমুল হাসান কায়েস, পৌর ছাত্রদল আহবায়ক নাইমুল ইসলাম, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাব্বির খান লোহানী, সংগ্রামী দলের সভাপতি মিলন সরকার, হিন্দু,বৌদ্ধ ঐক্য ফ্রন্টের সভাপতি মহাদেব মহন্ত, কলেজ ছাত্রদল সাবেক সভাপতি সোহান মিয়াসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

print