ইসলামপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

114
জামালপুর

রোকনুজ্জামান সবুজ, জামালপুর 

জামালপুরের ইসলামপুর উপজেলায় বিয়ের দাবিতে ঝর্ণা আক্তার (২২) নামে এক প্রেমিকা তার প্রেমিক নানার বাড়িতে ৮দিন ধরে অনশন চালিয়ে যাচ্ছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের সভারচর পশ্চিমপাড়া গ্রামে।
এব্যাপারে আইনগত প্রতিকার চেয়ে মঙ্গলবার (২২ শে ডিসেম্বর) ঝর্ণা আক্তারের বাবা জহুরুল হক বাদী হয়ে ইসলামপুর থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, জহুরুল হকের মেয়ে ঝর্ণা আক্তার পার্শ্ববর্তী মৃত সাহেব আলীর ছেলে সাদ্দাম সেখের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।
ভুক্তভোগী অনশনকারী ঝর্ণা আক্তার জানায়,অভিযুক্ত সাদ্দাম হোসেন সাদ্দাম সেখ তার সম্পর্কে নানা। বছর খানেক আগে পার্শ্ববর্তী মোহাম্মদপুর গ্রামে তার বিয়ে হয়। বিয়ের পর থেকেই সাদ্দাম হোসেন তাকে ভালবাসার প্রস্তাব দিয়ে আসছিল। এক পর্যায়ে প্রায় ৫ মাস আগে প্রেমিক নানা সাদ্দাম হোসেনের প্ররোচনায় স্বামীকে ঝর্ণা আক্তার ডিভোর্স দেয়। স্বামীকে ডিভোর্সের পর ঝর্ণা আক্তার প্রেমিক সাদ্দাম হোসেনকে বিয়ের জন্য চাপ দেয়। এতে সাদ্দাম হোসেন বিয়ে করবে বলে সময়ক্ষেপন করতে থাকে। এক পর্যায়ে গত ১৬ ডিসেম্বর রাতে ঝর্ণা আক্তার তার প্রেমিক নানা সাদ্দাম হোসেনের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে বসে। এ ঘটনার দুদিন পর সাদ্দাম হোসেন ঝর্ণা ডাক্তারকে বিয়ে না করেই আত্মগোপন করেছে।
ইসলামপুর থানার ডিউটি অফিসার এসআই আবু রায়হান জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

print