ইসলামপুরে মানসিক রোগির আত্মহত্যা

91
জামালপুর

রোকনুজ্জামান সবুজ, জামালপুর 

জামালপুরের ইসলামপুরে এমাদুল হক(৫৫)নামের এক মানসিক রোগি গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে জানা যায়,মঙ্গলবার (৩০ মার্চ) দিবাগত ভোর রাতে উপজেলার চরগোয়ালিনী ইউনিয়নের ডি-বালিয়ামারীর পোড়াবাড়ি এলাকায় তার শশুরালয়ে এ ঘটনা ঘটে। আজিমদ্দিনের ছেলে এমাদুল হক।

স্থানীয় এলাকাবাসী জানান,আব্দুল আজিজ,শাহজাদা,সুজন মিয়া সহ একাধিক লোকজন বলেন দীর্ঘদিন থেকে সে মানসিক রোগে ভোগছিলেন। স্ত্রী যমুনা ও তার ঔরসে এক ছেলে এবং এক কন্যা সন্তান হওয়ার কিছুদিন পর মানসিক রোগি হয়ে যায়। অনেক চিকিৎসা করেও উন্নতি না হলে,এক পর্যায়ে স্ত্রী যমুনা অভাবের তাড়নায় সন্তানসহ পাগল স্বামীকে নিয়ে বাপের বাড়িতে উঠেন এবং বসবাস করতে থাকেন। সেদিন রাতে প্রতিদিনের মতো খানা খেয়ে ঘুমিয়ে পড়লে,ভোর রাতে সজাগ পেয়ে যমুনা তার স্বামীর ঝুলন্ত দেহ দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকায় লোকজন ছুটে আসে এবং থানা পুলিশকে খবর দেই। সে পাগল স্বামীর জন্য খুবই কষ্ট করলো,শেষ পর্যন্ত তার স্বামীকে হারাতেই হলো।

ছেলে আমিরুল(১৮) বলেন,আমি ছোট থেকেই আমার বাবাকে পাগল অবস্থায় দেখতেছি। কয়েক দিন আগেও সে বিষ খায়ছিলো এবং ফাঁসও দিছিলো,সাথে সাথে ব্যবস্থা নেওয়াতে প্রাণে বেঁচে যায় কিন্তু এ যাত্রায় তাকে আর বাঁচানো সম্ভব হলোনা।

এব্যাপারে সহকারি পুলিশ সুপার ইসলামপুর সার্কেল মো: সুমন মিয়া বলেন,আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য মর্গে পেরণ করেছি,রিপোর্ট পেলেই আমরা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবো।

print