ঘটনার ১০ সেকেন্ডের মধ্যে প্রচার করবে বাংলা সংবাদ

6313

বিশেষ বিজ্ঞপ্তি

এখন থেকে কোন ঘটনা বাংলা সংবাদ কতৃপক্ষ জানার ১০ সেকেন্ডের মধ্যেই সংবাদ প্রকাশ করবে বলে জানিয়েছেন বাংলা সংবাদের সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়া। তবে বিভিন্ন জেলার প্রতিনিধিদের পাঠানো সংবাদ যাচাই বাছাই শেষে ২ ঘন্টার মধ্যে প্রচার করা হবে। এছাড়াও অনুসন্ধানের মাধ্যমে চাঞ্চল্যকর সংবাদ খুবই গুরুত্বের সাথে পরীক্ষা নিরীক্ষার মাধ্যমে ১ দিনের মধ্যে প্রচার করা হবে।

বাংলা সংবাদ কতৃপক্ষ জানিয়েছে, দৈনিক আজকের নীরবাংলা ও বাংলা সংবাদ একই পরিবারের ২ টি প্রতিষ্ঠান। এছাড়াও বাংলা সংবাদ টেলিভিশন নামে নতুন একটি প্রতিষ্ঠানের জন্মলাভ করবে দায়িত্বরত কর্মকর্তাদের পরিশ্রমে। এ ৩ টি প্রতিষ্ঠান পরিচালনার জন্য ১ টি নিবন্ধিত কোম্পানী গঠন করার কাজ চলমান রয়েছে। বাংলা সংবাদ কতৃপক্ষ অত্যন্ত আনন্দের সাথে ঘোষণা দিচ্ছে অচিরেই এক ঝাঁক সজিব সাংবাদিককে পরিচয় করিয়ে দেবে। আগামীকাল থেকে ১০ সেকেন্ডের মধ্যে সংবাদ প্রচার করবে। জেলার সংবাদ ২ ঘন্টার মধ্যে প্রচার করবে। এছাড়াও অনুুসন্ধানী প্রতিবেদন ১ দিনের মধ্যে প্রচার করবে।

প্রিয় পাঠক, সুভানুধ্যায়ী, সাংবাদিক ও সমাজের সুশীল ব্যক্তিবর্গকে ঢাকা নারায়ণগঞ্জ ও গাজীপুরের যে কোন তথ্য আমাদেরকে জানানোর জন্য বিনীত অনুরোধ করা যাচ্ছে। জানালে কৃতজ্ঞ থাকবো।

যোগাযোগের ঠিকানাঃ

বাংলা সংবাদ

ফোন-01970-799741

ইমেইল– shahadat.h.k@gmail.com

মেসেঞ্জার – Facebook/banglasangbad2

এছাড়াও সরাসরি যোগাযোগের ঠিকানাঃ

ঢাকা অফিস: রেমিকন ডায়াগনস্টিক সেন্টারের ‍উপরে, কচুক্ষেত রোড, কাফরুল, মিরপুর-১৪, ঢাকা।

ঢাকা দক্ষিন অফিস: গ্রীনসিটি, ডেমরা, ওয়ার্ড নং-৬৬, ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন, ঢাকা।

নারায়ণগঞ্জ অফিস : ৫৩/৪, নবাব সলিমুল্লাহ সড়ক, চাষাড়া, নারায়ণগঞ্জ।

print