জেএসএক্স জন ওয়েইন বিমানবন্দরে অনির্দিষ্টকালে অপ্স চলতে পারে

53
জেএসএক্স জন ওয়েইন বিমানবন্দরে অনির্দিষ্টকালে অপ্স চলতে পারে

ডেস্ক রিপোর্ট

অরেঞ্জ কাউন্টি (ক্যালিফোর্নিয়া) সুপারভাইজার বোর্ডের সাম্প্রতিক পদক্ষেপের পরে জেএসএক্স তার বৃহত্তম বাজারগুলির মধ্যে একটিতে তার হপ-অন পরিষেবা পরিচালনা করবে। বোর্ড জন ওয়েইন বিমানবন্দর (এসএনএ) এর সাথে ইজারা থেকে ভাষা ধর্মঘট করার পক্ষে ভোট দিয়েছে যা জেএসএক্সকে তফসিলযুক্ত চার্টার পরিষেবার জন্য তাদের সুবিধাগুলি ব্যবহার করতে বাধা দিতো।

জেএসএক্সের প্রধান নির্বাহী অ্যালেক্স উইলকক্স বলেছেন, “আমরা কাউন্টির সাম্প্রতিক পদক্ষেপে সন্তুষ্ট এবং জন ওয়েইন বিমানবন্দরে আমাদের স্থায়ী বাড়ি স্থাপনের অপেক্ষায় রয়েছি।”

বোর্ডের বৈঠকের মিনিট অনুসারে, এসএনএর পরিচালককে এসিআই জেট, ক্লে লেসি এভিয়েশন, এবং জে’র বিমান রক্ষণাবেক্ষণের সাথে সংশোধিত লিজ চুক্তিগুলি নীচের ভাষা বাদ দিতে নির্দেশিত: “লেসি নিয়মিত তফসিলযুক্ত বাণিজ্যিক পরিচালনার অনুমতি দিবে না জন ওয়েইন বিমানবন্দরের দ্বিতীয় পর্যায় ২ বাণিজ্যিক এয়ারলাইন অ্যাক্সেস পরিকল্পনা এবং নিয়ন্ত্রণের বিভাগ ২.৪০ হিসাবে সংজ্ঞায়িত হিসাবে, সময়ে সময়ে সংশোধন করা যেতে পারে ””

বোর্ডের এই পদক্ষেপটি জেএসএক্সের ১৪ ডিসেম্বর এসএনএতে অভিযান চালিয়ে যাওয়ার জন্য মামলা দায়েরের পরে সেই মাসের শেষে, একটি ফেডারেল বিচারক জেএসএক্সকে বিমানবন্দরে কার্যক্রম চালিয়ে যাওয়ার অনুমতি দেওয়ার জন্য একটি অস্থায়ী নিয়ন্ত্রণের আদেশ জারি করেছিলেন।

আইনী ত্রুটি শুরু হয়েছিল যখন বোর্ড সেপ্টেম্বরে কাউন্টির মালিকানাধীন বিমানবন্দর এবং এসিআই জেট এবং ক্লে লেসি এভিয়েশন এর মধ্যে নতুন ইজারা চুক্তিগুলি অনুমোদন করেছিল, যেগুলি জেএসএক্সকে এসিআইতে স্থান লিজ থেকে নিষিদ্ধ করেছিল, সেখানে পরিষেবা সরবরাহকারী সংস্থার একটি মূল উপাদান।

বিমানবন্দরের একজন মুখপাত্র আইন কমিশনের মুলতুবি থাকার কারণে এআইএন কর্মকর্তারা এই উন্নয়নের বিষয়ে কোনও মন্তব্য করতে পারেননি বলেছিলেন। জেএসএক্স এই মুহুর্তে মামলা মোকদ্দমা নেওয়ার পরিকল্পনা করছে না, একজন মুখপাত্র এআইএনকে জানিয়েছেন।

print