নারায়ণগঞ্জে গণধর্ষণ মামলার প্রধান আসামী শাহাজালাল গ্রেফতার

69
নারায়ণগঞ্জে গণধর্ষণ মামলার প্রধান আসামী শাহাজালাল গ্রেফতার

প্রেস রিলিজ
র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের অভিযানে গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ শাহাজালাল (৩৩) গ্রেফতার।

ইং-৩১/১০/২০২০ তারিখ বিকাল ১৬:০০ ঘটিকার সময় র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করিয়া সোনারগাঁও থানার গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ শাহাজালাল (৩৩), সাং-কাশিপুর, থানা-ফতুল্লা, জেলা-নারায়ণগঞ্জকে গ্রেফতার করা হয়।

গত ১৮ অক্টোবর ২০২০ইং তারিখ আনুমানিক রাত ২৩:৩০ ঘটিকার সময় গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ শাহাজালাল (৩৩) এর আরো ০৩ জন সহযোগি মিলে ভিকটিমকে মোগড়াপাড়া চৌরাস্তা হতে মাইক্রোবাস যোগে অপহরণ করে এবং ২০ অক্টোবর ২০২০ তারিখ রাত আনুমানিক ২২:৪৫ ঘটিকায় সোনারগাঁও থানাধীন কংকা ফ্যাক্টোরীর সামনে ভিকটিমকে হাত, পা বাধা অবস্থায় মাইক্রোবাস থেকে ফেলে দেওয়া হয়। পরবর্তীতে স্থানীয় জনগণের সহায়তায় ভিকটিমকে উদ্ধার পূর্বক ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা এবং ২৩ অক্টোবর ২০২০ইং তারিখে সোনারগাঁও থানায় মামলা রুজু করা হয়। এর পরিপ্রেক্ষিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্প আসামী গ্রেফতারের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে অদ্য বিকাল ১৬:০০ ঘটিকার সময় ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন হতে উক্ত গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়।

ধৃত আসামী মোঃ শাহাজালাল (৩৩) এর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন ও অন্যান্য আসামী গ্রেফতারে র‌্যাব এর তৎপরতা অব্যাহত আছে।

print