নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের বাংলা নববর্ষ উৎসব উদযাপন

1361

বাংলা সংবাদ

‘নব আনন্দে জাগো আজ নব রবি কিরনে, নতুন বছর উজ্জ্বল হয়ে উঠুক নতুন আলো, নতুন আশায় সবার এই জীবনে’ এই শ্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব কার্যালয়ে বর্ষবরণ ও পান্তা ইলিশ উৎসবের আয়োজন করা হয়েছে। রোববার সকালে ক্লাবের সদস্যসহ সাংবাদিকগন র‌্যালির মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন। পরে দিনব্যাপি অতিথিদের আপ্যায়ন চলতে থাকে।

 

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটুর সভাপতিত্বে সার্বিক তত্ত্ববধান করেন সাধারন সম্পাদক শফিকুল ইসলাম আরজু, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান কাউসার, প্রচার সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়া ও আলী হোসেন।

 

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক যুগের চিন্তার প্রকাশক ও সম্পাদক মোরসালিন বাবলা, দৈনিক ইয়াদের ভারপ্রাপ্ত সম্পাদক তোফাজ্জল হোসেন, বিশের বাঁশী২৪.কমের প্রকাশক ও সম্পাদক সুভাস সাহা, দৈনিক রূদ্রবার্তার ভারপ্রাপ্ত সম্পাদক শাহআলম তালুকদার, দৈনিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি মোস্তাক আহমেদ শাওন, রোকনুজ্জামান রোকন, ফতুল্লা থানা প্রেসক্লাবের সাধারন সম্পাদক রহিম, কবি জাহাঙ্গীর ডালিম, সাংবাদিক কাজী গোলাম কবীর, ফতুল্লা মডেল থানা প্রেসক্লাবের সভাপতি আনিছুজ্জামান অনু, হাসানুজ্জামান জয়, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের নুর আলম আকন্দ, সাংবাদিক এমএ কাইয়ুম, সাংবাদিক নুসরাত আহমেদ ও ঢাকার নিউজের প্রকাশক ও সম্পাদক সোনিয়া দেওয়ান প্রীতি।

এছাড়াও নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সহ সভাপতি উত্তম সাহা, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক হাসান মজুমদার বাবলু, মিকাইল, মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

print