পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী শিক্ষা সামগ্রী ও মাস্ক বিতরণ

60
পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে ইসলামী শিক্ষা সামগ্রী ও মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জ অফিস

পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ পরিষদ ৪ এপ্রিল রবিবার দুপুরে নারায়ণগঞ্জ চাষাড়ায় ইসলামী শিক্ষা সামগ্রী ও মাস্ক বিতরণ এবং মরহুম সাংবাদিক আনোয়ার উদ্দিন মিয়া, সমাজসেবক নাজির সরদার ও আলী আকবর মাতবর সহ মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে।

মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মানবিক যোদ্ধা ইলিয়াস কবির ও মোঃ আলম হোসেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মানব কল্যাণ পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, সমাজ সেবক বোরহান উদ্দিন শিপন, ফরহাদ হোসেন, হৃদয় খান, ফাহমিদা হক ইলা, ইসমিতা ইলমা, সুবর্ণা সিরাজ, সুলতানা মীম, সুমাইয়া আক্তার, বিপাশা আক্তার, কোহিনুর আক্তার শানু, শিক্ষানবিশ আইনজীবী সোনিয়া ইসলাম, আসমা আক্তার ও মুস্তারিন মুক্তা।

অনুষ্ঠানে ফতুল্লা ইসদাইর এলাকায় বিনামূল্যে কোরআন শিক্ষার জন্য নারী উদ্যোক্তা উম্মে কুলসুমের হাতে অর্ধশতাধিক কায়দা-রেহাল ও পবিত্র কোরআন শরীফ প্রদান করা হয়। এছাড়া সংগঠনের সদস্য কর্মীদের মাঝে উক্ত ইসলামী শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও সাংগঠনিক কর্মী জুমি আক্তারকে সক্রিয়তায় শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে মরহুম সাংবাদিক আনোয়ার উদ্দিন মিয়ার ছেলে রনি, সমাজ সেবক নাজির সরদারের ছেলে রাসেল ইসলাম জীবন ও মৃত আলী আকবর মাতবরের ছেলে কবি জান্নাতুল ফেরদাউস তাদের অনুভূতি প্রকাশে বলেন, করোনা ভাইরাস পরিস্থিতি থেকে আল্লাহ তায়ালা সকলকে হেফাজত করুক এবং যারা ইতিমধ্যে মৃত্যুবরণ করেছে তাদের রুহের মাগফেরাত কামনায় সকলেই দোয়া করবেন। পরিশেষে স্বাস্থ্য বিধি মেনে সচেতনায় অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মুফতী মাওলানা মুহাম্মদ শাব্বির আহম্মেদ।

print