ফতুল্লায় ধর্ষক জীবন গ্রেফতার

55
ফতুল্লায় ধর্ষক জীবন গ্রেফতার

প্রেস রিলিজ

নারায়ণগঞ্জ এর ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণ চেষ্টাকালে বড় বোন কর্তৃক বাধা দেয়ায় কুপিয়ে আহত করার ঘটনার প্রধান আসামী কিশোর গ্যাংয়ের লীডার জীবনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল অদ্য ১৩ অক্টোবর ২০২০ইং তারিখে ১৪০০ ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন দাপা-ইদ্রাকপুর শিহাচর শাজাহান রোলিং মিলস এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গত ১২ অক্টোবর ২০২০ ইং তারিখে ঘরে ঢুকে ছোট বোনকে ধর্ষণ চেষ্টাকালে বড় বোন বাধা দিলে তাকে কুপিয়ে আহত করার ঘটনার প্রধান আসামী মোঃ জীবন (১৯)’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আটককৃত জীবনের পিতার নাম- মোঃ কবির হোসেন তার স্থায়ী ঠিকানা নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন দাপা-ইদ্রাকপুর এলাকায়। সে ভিকটিম গার্মেন্টসকর্মীর ছোট বোনকে দীর্ঘদিন নানাভাবে উত্যক্ত করে আসছে এবং কুপ্রস্তাব দিত। গত ১২ অক্টোবর ২০২০ ইং তারিখে রাত সাড়ে ৯ টার দিকে ওই কিশোর প্রায় ১০/১৫ জন কিশোর গ্যাং এর সদস্যদের নিয়ে গার্মেন্টসকর্মীর ছোট বোনকে ধষর্ণের লক্ষ্যে বাসায় প্রবেশ করে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। তখন তার বড় বোন বাধা দেওয়ায় তাকে ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়। এই সময় এলাকার কিছু লোকজন এসে উদ্ধার করে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর্রামশ দেন। এরপর ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আক্রান্ত স্থানে ১৮ টি সেলাই করেন। অতঃপর গার্মেন্টসকর্মীর মা ফতুল্লা থানায় এ সংক্রান্তে একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার সত্যতা পেয়ে অদ্য ১৩ অক্টোবর ২০২০ইং তারিখে ১৪০০ ঘটিকায় উক্ত আসামী মোঃ জীবন (১৯)’কে ফতুল্লা থানাধীন দাপা-ইদ্রাকপুর শিহাচর শাজাহান রোলিং মিলস এর সামনে থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়গঞ্জের ফতুল্লা থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

print