বক্শীগঞ্জে ভাইদের অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

147
বক্শীগঞ্জে ভাইদের অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রোকনুজ্জামান সবুজ, জামালপুর

জামালপুরের বক্শীগঞ্জ বাজার, বসত ভিটা, ফসলি জমি, ইটভাটা বেদখল, চাঁদাবাজি ও প্রাণ নাশের হুমকিসহ বৈমাত্রের ভাইদের অনৈতিক কর্মকান্ড চাঁদাবাজীতে অতীষ্ঠ হয়ে প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বক্শীগঞ্জ উপজেলার বাট্রাজোড় পানাতিয়াপাড়া গ্রামের ভোক্তভোগী মোখলেছুর রহমান তালুকদার জুয়েল।
ভোক্তভোগী মোখলেছুর রহমান তালুকদার জুয়েল বুধবার সকালে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, তিনি দীর্ঘ দিন যাবত পৈত্রিক ওয়ারিশ সূত্রে প্রাপ্ত ও ক্রয় সুত্রে সম্পত্তিতে বসবার ও ব্যাবসা বাণিজ্য করে আসছেন। কিন্তু তার এই সম্পত্তি, সফল ব্যাবসা বাণিজ্যে কু-দৃষ্টি পড়ে তার বৈমাত্রের ভাই ফরহাদ হোসেন তালুকদার, ওমর ফারুক ও শাহজাহান পরিবারের গংদের।
মোখলেছুর রহমান তালুকদার জুয়েলের অভিযোগ, তার বৈমাত্রের ভাইয়েরা ও পরিবারের অন্যান্য সদস্যরা অন্যায় ভাবে তার ভাগের বক্শীগঞ্জ বাজার মার্কেট অংশ, বসত ভিটা, ফসলি জমি, ইটভাটা বেদখলের পায়তারা করে চাদাঁ দাবীসহ প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে। তাদের এহেন অবৈধ কর্মকান্ডে অতীষ্ঠ হয়ে তিনি ইতোমধ্যে ন্যায় বিচার পেতে বক্শীগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছেন।
এ ব্যাপারে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ন্যায় বিচার প্রার্থনা করে প্রশাসনের সৃ-দৃষ্টি কামনা করেছেন । সংবাদ সম্মেলনের জেলা ও উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

print