বাঁশখালীর পৌর মেয়রের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

83
বাঁশখালীর পৌর মেয়রের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

তাইফুর রহমান মিশু, বাঁশখালী 

বাঁশখালী পৌরসভা মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী এবং বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও ৪ নং বাহারছড়া ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান
অধ্যাপক তাজুল ইসলাম ও ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জিল্লুল করিম শরিফি এবং বাঁশখালী ওলামালীগের সভাপতি মৌলানা আক্তার সহ ২৬ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ ২৬ আগষ্ট ২০২০ বুধবার সকাল ১২ টায় – বাঁশখালী উপজেলা ও পৌরসভা যুবলীগ, ছাত্রলীগ এবং বঙ্গবন্ধু আদর্শ ঐক্য পরিষদের উদ্যোগে উপজেলা চত্বরে এক বিশাল প্রতিবাদ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, মিয়ার বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি এবং বাঁশখালী পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী (মাহামুদুল ইসলাম) এর সঞ্চালনায় এবং ০৭ নং সরল ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক – আব্দুর রশিদ, বাঁশখালী উপজেলা ও পৌরসভা যুবলীগ, ছাত্রলীগ এবং বঙ্গবন্ধু আদর্শ ঐক্য পরিষদের পরিচালনায় উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, মিয়ার বাজার ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি এবং বাঁশখালী পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী (মাহামুদুল ইসলাম), ০৭ নং সরল ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক – আব্দুর রশিদ, বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক – ইমরুল হক ফাহিম, সহ সভাপতি – মিজানুর রহমান, পৌরসভা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক – রাকেশ দাশগুপ্ত, চট্টগ্রাম দক্ষিণ জেলা বঙ্গবন্ধু আর্দশ ঐক্য পরিষদের সভাপতি – আমির মিয়া বিএ, সাধারণ সম্পাদক – ফজল করীম মানিক,
সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু আদর্শ ঐক্য পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলা, সিনিয়র সহ-সভাপতি বাঁশখালী উপজেলা শেখ রাসেল স্মৃতি সংসদ এবং সরল ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক – মোঃ আব্দুল খালেক, বাঁশখালী উপজেলা শাখা বঙ্গবন্ধু আর্দশ ঐক্য পরিষদ এর সভাপতি – আরফাত চৌধুরী, সাধারণ সম্পাদক – রাকিবুল ইসলাম মুবিন সহ বাঁশখালীর সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী বীর মুক্তিযোদ্ধা এবং জাতির শ্রেষ্ঠ সন্তান। তিনি মুক্তিযোদ্ধা হয়ে অপর কোন মুক্তিযুদ্ধার উপর হামলা চালাতে কখনোই নির্দেশনা দিতে পারেন না। পরিকল্পিতভাবে কতিপয় দুষ্কৃতিকারী চক্র উনার উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে। সেই সাথে চলমান উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার লক্ষ্যে কতিপয় স্বার্থন্বেষী মহল পরিকল্পিতভাবে মেয়র কে আঘাত করে এবং মিথ্যা মামলায় জড়িয়ে দেয়। মানববন্ধনে বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন অনতিবিলম্বে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে সমগ্র পৌরবাসী এবং পুরো বাঁশখালী বাসিকে নিয়ে কঠোর থেকে কঠোরতম আন্দোলনের ডাক দেওয়া হবে।

print