ভারত কাস্টমসের সাথে মিস্টি বিনিময় করেছে হিলি কাস্টমস

61
ভারত কাস্টমসের সাথে মিস্টি বিনিময় করেছে হিলি কাস্টমস

হিলি প্রতিনিধি

মুজিব বর্ষ এবং স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে ভারতের বিএসএফ ও ভারত কাস্টমসকে ফুল এবং মিস্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছে বাংলাদেশ হিলি কাস্টমস কর্তৃপক্ষ।

 

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল ১১ টার সময় হিলি জিরোপয়েন্টের শূণ্য রেখায় কাস্টমস কর্তকর্তা, বিজিবি এবং বিএসএফ এর সদস্যদের উপস্থিতিতে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন হিলি কাস্টমসের সহকারী কমিশনার সাইদুর রহমান, কাস্টমস সুপার সাহাবুল আলম, সফিউল আলম, সাইফুল ইসলাম এবং বিজিবি হিলি সিপি ক্যাম্প সুবেদার ইয়াসিন আলী। ভারতের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, কাস্টমস সুপার সনজিদ কুমার, বিএসএফ এর এসআই এলকে বিশ্বাসসহ অনেকেই।

 

হিলি কাস্টমস কর্মকর্তা সাইদুর রহমান জানায়, মুজিব বর্ষ এবং স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে এবং সীমান্তে উভয় বাহিনীর মধ্যে সীমান্তে সোহাদ্য সম্প্রতি ও ভাতৃত্ব বোধ বজায় রাখতে এবং স্থলবন্দর দিয়ে ব্যবসার প্রসার ঘটাতে হিলি কাস্টমসের পক্ষ থেকে ভারতের কাস্টমস এবং বিজিবিকে মিস্টি উপহার দেওয়া হয়েছে। দির্ঘ দিন ধরে বিভিন্ন জাতীয় ও ধর্মীয় দিবস গুলিতে একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময়ের এই রিতি চলে আসছে।

print