ভূল চিকিৎসায় নবজাতকের মৃত্যু

1011

বন্দরে সূর্যমুখী ক্লিনিকের ডাঃ জিয়াসমিনের

বন্দর সংবাদদাতা
ডাঃ জিয়াসমিন সুলতানার ভূল চিকিৎসা ও ক্লিনিকের অব্যবস্থাপনার কারনে নবজাতকের মৃত্যুর ঘটনা ঘটেছে। গত শনিবার সন্ধ্যায় বন্দর বাজারস্থ বামানেহ সূর্যমুখী ক্লিনিকে এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে নবজাতক শিশুটির ফুপু ফাতেমা বেগম গতকাল রোববার দুপুরে বন্দর থানায় এসে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।
তিনি আরো জানান,বন্দর উপজেলার কুশিয়ারা এলাকার মতিউর রহমানের ছেলে আমার ভাই রুবেল মিয়ার স্ত্রী তাসলিমা বেগম গর্ভবতি সময় বন্দর সূর্যমুখি ক্লিনিকের ডাঃ জিয়াসমিন সুলতানার তত্ত্ববধানে টিটমেন্টে থাকে। পরে গত শনিবার সন্ধ্যায় তাসলিমা বেগমের প্রসব বেদনা শুরু হলে তাকে দ্রুত সিজার করার জন্য ওটিতে নিয়ে যায়। সেখানে ডাঃ জিয়াসমিন সুলতানার ভূল চিকিৎসার কারনে ও অক্সিজেনের অভাবে শিশুটি নাক ও মুখ দিয়ে রক্ত বের হয়ে মারা যায়।
ফুপু ফাতেমা বেগমের অভিযোগের প্রেক্ষিতে বন্দর প্রেসক্লাবের সাংবাদিকরা ওই দিন দুপুরে সূর্যমুখি ক্লিনিকে সরজমিনে আসেন। এ ব্যাপারে সাংবাদিকরা অসুস্থ্য গৃহবধূ তাসলিমা বেগমের সাথে কথা বলেন। পরে হাসপাতাল কর্মকর্তা ও অভিযুক্ত ডাক্তারের সাথে কথা বলা হয়।
এ ব্যাপারে অভিযুক্ত ডাঃ জিয়াসমিন সুলতানা সাংবাদিকদের জানান, আমি তাদেরকে আগেই বলেছি বাচ্চার অবস্থা ভালো না। গৃহবধূর স্বামী কাছ থেকে বন্ড রেখেই আমরা সিজার করেছি।

print