ভেদরগঞ্জে বসত ঘরবাড়ী আগুনে পুড়ে ছাঁই

63
ভেদরগঞ্জে বসত ঘরবাড়ী আগুনে পুড়ে ছাঁই

রাকিব হোসেন, শরীয়তপুর 

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় বসত ঘর বাড়ী আগুনে পুড়ে ছাঁই। ভেদরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের পাশে একটি পাঁকা দেওয়ালের চৌচালা ঘর পুঁড়ে ছাই হয়েছে। গতকাল ( ১৬ নভেম্বর রোজ সোমবার) বেলা ১২ টা ২০ মিনিটের দিকে ঘর বাড়ী পুড়ে যাওয়ার ঘটনা ঘটে। স্থানীয়রা জানান ঘরে আগুন চলা কালীন সময় ঘরটিতে পরিবারের কোনো লোক সংখ্যা উপস্থিত ছিলনা। এবং তাৎক্ষণিক আগুন দেখে বাজারের ব্যবসায়ীরা ও প্রতিবেশীদের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে অনার চেষ্টা করে।

তবে ফায়ার সার্ভিস আসার আগেই ঘরের সমস্ত কিছু জ্বলে পুঁড়ে যায়। পরবর্তী সমেয় ফায়ার সার্ফিস ও ভেদরগঞ্জ থানা পুলিশকে খবর দিলে তারা তাড়াতাড়ি এসে আগুন পুরোপুরি ভাবে নিভিয়ে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ বিষয়ে পুঁড়ে যাওয়া ঘরের ভাঁড়াটিয়া আমাদের কে জানান, আমার ঘরে দেড় লক্ষ টাকা সহ আমার ব্যবসায়ীক সমস্ত মালামালের ক্ষতি হয়েছে। এবং ভেদরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আব্দুল মান্নান বেপারী তার ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহযোগিতা দেওয়ার কথা জানান।

এবং ডামুড্যা ফায়ার সার্ভিস কর্মকর্তা মোঃ আবু দাউদ পুড়ে যাওয়া ঘর বাড়ী সম্পর্কে দারণা করে বলেন, সম্ভবত এই ঘরটিতে বিদ্যুতিক সর্টসার্কিট হতে আগুনের সুত্রপাত হতে পারেন বলে মনে করেন, ডামুড্যা ফায়ার সার্ভিস কর্মকর্তা মোঃ আবু দাউদ।

print