মহাসড়কের গর্তে চাকা পড়ে বাস খাদে মা-মেয়ে নিহত আহত ১৫

45
মহাসড়কের গর্তে চাকা পড়ে বাস খাদে মা-মেয়ে নিহত আহত ১৫

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোর-পাবনা মহাসড়কে বিশেষ করে নাটোরের বড়াইগ্রামের বনপাড়্-ারাজাপুর অংশে ছোট-বড় অসংখ্য গর্ত সৃষ্টি হয়েছে। প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে চলাচল করছে হাজারো যানবাহন এবং ছোট-বড় দুর্ঘটনা এখন নিত্যদিনের চিত্র। মহাসড়কের এই গর্তে চাকা পড়ে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মা ও মেয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং আহত হয়েছে কমপক্ষে ১৫ বাসযাত্রী। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বনপাড়া সীমানা সংলগ্ন গোধরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পাবনা জেলার চাটমোহর উপজেলার নড়াইখালী গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী জোৎস্না বেগম (৫০) এবং জোৎস্না বেগমের মেয়ে রোজিনা খাতুন (৩২)। এ সময় আহত হন নিহত রোজিনার স্বামী পাবনার মুলাডুলি গ্রামের শামীম হোসেন (৩৮), অপর বাস যাত্রী জুলহাস উদ্দিন (৩২), নজর আলী (৫৮) সহ কমপক্ষে ১৫ জন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শি জানায়, পাবনা থেকে রাজশাহীগামী চঞ্চল পরিবহন নামে একটি যাত্রীবাহি বাস গোধরা নামক স্থানে এলে মহাসড়কের ভাঙ্গা গর্তে চাকা পড়ে বাসটি নিয়ন্ত্রণ হারায় এবং বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এর ফলে এই হতাহতের ঘটনা ঘটে।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের মধ্যে গুরুতর তেমন কেউ নেই।

print