মাদারগঞ্জে অপহরণের প্রতিবাদে মানববন্ধন

87
মাদারগঞ্জে অপহরণের প্রতিবাদে মানববন্ধন

রোকনুজ্জামান সবুজ, জামালপুর 

জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলায় অপহরণের প্রতিবাদে ও দ্রুত উদ্ধারের দাবিতে এলাকাবাসীদের উদ্যোগে মানববন্ধন হয়েছে।
গত মঙ্গলবার (৩নভেম্বর) দুপুরে উপজেলার জোড়খালী ইউনিয়নের হাটমাগুরা গ্রামে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয় ।
মানববন্ধনে জানানো হয় গত ২২ অক্টোবর রাতে হাটমাগুরা গ্রামের আব্দুল মন্ডলের ছেলে মো.রমজান আলী গুডু (৪০) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া না গেলে পরদিন তার বড় ভাই মো.শহীদুল ইসলাম মাদারগঞ্জ মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন এবং ২৭ অক্টোবর পরেও তাকে খুঁজে না পেয়ে অবশেষে বড় ভাই মো.শহীদুল ইসলাম একই থানায় অজ্ঞাত কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারে তিনি জানান, তিন মাস পূর্বে তার ছোট ভাই মো.রমজান আলী গুডুর স্কুল পড়ুয়া মেয়েকে বিয়ের প্রস্তাব দেয় একই এলাকার মো.আবুল খানের ছেলে মো.বায়োজিদ(২৪)। কিন্তু মেয়ে নাবালিকা হওয়ায় বিয়ের প্রস্তাবে রাজী হননি বাবা রমজান আলী। এতে ক্ষিপ্ত হয়ে বায়োজিদ তার চাচা সেলিম খানসহ পরিবারের লোকজন রমজান আলীকে বিভিন্নভাবে হুমকী দিতে থাকে। এ কারনেই রমজান আলীকে অপহরণ করে হত্যার পর তার লাশ গুম করে রাখতে পারে বলে মানববন্ধনে অভিযোগ করা হয়। মানববন্ধনে বক্তারা সুষ্ঠু তদন্তের মাধ্যমে সকল আসামীদেরকে দ্রুত গ্রেফতার ও নিখোঁজ মো.রমজান আলী গুডুকে উদ্ধারের দাবি জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন নিখোঁজ রমজান আলীর বাবা আব্দুল মন্ডল,স্থানীয় ইউনিয়ন কৃষক লীগের সাধারন সম্পাদক মো.আব্দুল বারেক,সহ সভাপতি মো.জহুরুল হক মাস্টার,ওয়ার্ড আ’লীগের সভাপতি মো.হামিদুর রহমান,সাধারন সম্পাদক মো.মঞ্জু মিয়া প্রমুখ।
এব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার মাদারগঞ্জ মো.সামিউল আলম জানান,নিখোঁজের ব্যাপারে থানায় মামলা হওয়ার পর ঘটনার সাথে সম্পৃক্তদের গ্রেফতারের চেষ্টার পাশাপাশি রমজান আলী গুডকে খুঁজে বের করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

print