মিজমিজিতে ফের বেপরোয়া মাসুম

119
মাসুম

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ মিজমিজি এলাকায় ফের বেপরোয়া হয়ে উঠেছে মাসুম। বিগত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের সময় সে জালাল মামার নাম ব্যবহার করে ব্যাপক শক্তি প্রদর্শন করে। এরপর অস্ত্রসহ র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়। সম্প্রতি এলাকার বিভিন্ন বাড়ির মালিকদের কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবী করে। চাঁদা না দেয়ায় ১৭ পরিবারকে তালা বন্দি করে। এ ঘটনা নারায়ণগঞ্জে বেশ আলোচনার সৃষ্টি করে।
ঘটনার পর পুলিশ ওই পরিবারগুলোকে বন্দিদশা থেকে মুক্ত করে। তবে থানায় ভুক্তভোগীরা অভিযোগ করতে গেলে চাঁদার টাকা উল্লেখ করতে দেয় নি সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ইসলাম। তারা জানায়, কেবল দরজায় তালা দেয়ার ঘটনাই অভিযোগে লেখা হয়েছে। এরপর দিন থানায় উভয়পক্ষকে ডেকে ওসি মিমাংসার জন্য বসে। তবে কোন মিমাংসা হয় নি। এ পর্যন্ত কাউকে গ্রেফতার করে নি পুলিশ।
এদিকে সোমবার (২৮ সেপ্টেম্বর) মাসুম সিদ্ধিরগঞ্জ থানায় ভুক্তভোগীদের বিরুদ্ধে দেয়াল ভাঙ্গার অভিযোগ করে। অভিযোগ নিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক আমিনুল ওই বাড়িগুলোতে যায়। সে দাবী করে ভুক্তভোগী পরিবারগুলো দেয়াল ভেঙ্গেছে। অথচ ভিডিও ফুটেজে দেখা গেছে, সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ ওই বন্দি পরিবারগুলোকে উদ্ধার করতে গিয়ে দেয়াল ভাঙ্গে। এছাড়াও এসআই আমিনুল ভুক্তভোগী পরিবারগুলোর সাথে দুর্ব্যবহার করে।
জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ফারুক বলেন, এগুলো কোন নিউজের বিষয় না। আর কোন কাজ নেই।
ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আমিনুল ইসলাম রাজু নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারকে উদ্দেশ্য করে ওই এলাকায় সন্ত্রাসীদের উপদ্রবের বিষয়টি সকলের সামনে উপস্থাপন করেন। স্থানীয়রা মনে করেন মাসুমকে থামাতে না পারলে ওই এলাকায় সন্ত্রাসীদের রামরাজত্ব আরও বৃদ্ধি পাবে।

print