মেলান্দহে গৃহবধু হত্যার চেষ্টা

70
মেলান্দহে গৃহবধু হত্যার চেষ্টা

রোকনুজ্জামান সবুজ, জামালপুর 

জামালপুরের মেলান্দহে গৃহবধু শাহিনা বেগম (২৩) কে হত্যার চেষ্টা ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আহত গৃহবধু শাহিনা বেগম (২৩) কে ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৯ সেপ্টেম্বর রাতে পৌরসভার কামদেববাড়ি গ্রামে। ১ অক্টোবর শাহিনা বেগমের মাতা সাজেদা বেগম বাদি হয়ে মামলাটি দায়ের করেন।
মামলার বিবরনে প্রকাশ, ২৯সেপ্টেম্বর দিবাগত রাতের অন্ধকারে দুস্কৃতিকারিরা ঘরের সিদ কেটে প্রবেশ করে ঘুমন্ত শাহিনাকে হত্যার উদ্দেশ্যে গলায় ছোরা দিয়ে আঘাত করে। কিন্তু দুস্কৃতিকারিদের ছোরা লক্ষভ্রষ্ট হয়ে গৃহবধুর চোখ এবং নাকের মাঝামাঝি ক্ষত-বিক্ষত করে দুস্কৃতিকারিরা পালিয়ে যায়। এ সময় শাহিনার আর্তচিৎকারে লোকজন এগিয়ে এসে আহত গৃহবধুকে উদ্ধার শেষে প্রথমে মেলান্দহ পরে জামালপুর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে শাহিনাকে উন্নত চিকিৎসা জন্য ময়মনসিংহ হাসপাতালে রেফার্ড করা হয়।
মামলার বাদি আহত শাহিনার মা সাজেদা বেগম জানান-রাতের অন্ধকারে আসামীরা পালিয়ে যায়। এতেই শেষনয়, পরদিন আমার গোয়াল ঘরে বিষ প্রয়োগ করে একটি গরু হত্যা করেছে। বিষ প্রয়োগের কারণে আরো দু’টি গরু অসুস্থ হয়েছে। থানায় মামলা করেছি। আমি এর সুষ্ঠু বিচার চাই। তদন্ত কর্মকর্তা সুমন চন্দ্র সরকার জানান-তদন্তের স্বার্থে আসামীর নাম কিংবা অন্য কিছু বলা যাবে না।

print