সকল প্রার্থীকে সম্পাদকের শুভেচ্ছা

123
সকল প্রার্থীকে সম্পাদকের শুভেচ্ছা

শাহাদাৎ হোসেন ভূঁইয়া

নানান চড়াই উৎরাই পেরিয়ে নির্বাচনে পদার্পণ করলো নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব। আমি অত্যন্ত আনন্দিত। প্রার্থীদের মধ্যে টান টান উত্তেজনা। ভোটারদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। নির্বাচন কমিশনের প্রতিটি সদস্য চান যেন কোন ধরনের কোন ক্রটি কেউ ধরতে না পারে। তাই সর্বোচ্চ চেষ্টাই তারা করছেন। তবে কয়েকজন প্রার্থী নির্বাচন সহজ করতে বহু ধরনের চেষ্টা করেছেন। অনেকে নির্বাচন না করার পক্ষেই ছিলেন। বাইরের জগতে নানা অপশক্তির গায়ে ধীরে ধীরে নির্বাচন যেন কাঁটা হয়ে বিধতে শুরু করে। তবুও এগিয়ে চলেছে সংগঠনের নেতৃবৃন্দ।

আমরা সকলে মিলে দফায় দফায় বৈঠক করে সিদ্ধান্ত নিলাম ‘সিলেকশন’ নয় ‘ইলেকশন’ করবো। নির্বাচন হবে তো ভালো কথা সমস্যার তো অন্ত নেই। একদিকে করোনা ভাইরাসের (কোভিড-১৯) মহামারির আতংক। নারায়ণগঞ্জ রেড জোন। সংগঠনের তহবিলে সামান্য কিছু টাকা রয়েছে। অফিসের বাড়িভাড়া জমে গেছে ৬ মাসের মতো। বাড়িওয়ালা এক টাকাও কম নিতে রাজি নন। দেখতে দেখতে পবিত্র ঈদুল আযহার মতো আনন্দ। পরিবারের জন্য কিছু না করলে বড় অপরাধ করা হবে। রোজার ঈদও গেছে সকলেরই সাদামাটা। এতকিছুর পরও অনেকেরই হাত পাততে হয় নি কোথাও। সরকার, রাজনীতিবিদ, জনপ্রধিনিধি থেকে শুরু করে সুশিল সমাজ আরও কত কে… কত সহযোগীতার নিউজের ঝড় তুললাম আমরা। তবে আমরা কী পেলাম? আমার এই প্রশ্নটি ক্লাব সদস্যসহ সর্বসাধারনের সামনে।

আজ আমি লেখা বেশি বড় করবো না বাইরের কারো সম্পর্কেই কিছু লিখবো না। শুধু নিজেদের কথাই বলতে চাই। আমাদের পরিবার অনেক সুন্দর পরিবার। সাধারন সম্পাদক মো. শফিকুল ইসলাম আরজু আমার সবচেয়ে প্রিয় মানুষটি। আরেকজন ভালোবাসার মানুষ সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান কাউসার তবে তিনি আমাকে আর ভালোবাসেন না। সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু মানুষের সময়ে অসময়ে উপকারে আসেন। ভালো লাগে সহ সভাপতি উত্তম কুমার সাহাকে। যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান, অর্থ সম্পাদক সিফাত আল রহমান লিংকন ও কার্যকরী সদস্য আবদুল্লাহ আল মামুনের নেতৃত্ব দেয়ার যোগ্যতা রয়েছে। ক্লাবে অনেক নতুন সদস্য এসেছেন যাদের সাথে আমি এখনও পরিচিতও নই। তবে সবার জন্য আমার ভালোবাসা। সাগর ভাই, বাবলু, রবিউল, মিজান, আক্তার ভাই, শাহআলাম ভাই যাদের অনেক ভালোবাসা পেয়েছি। এছাড়াও সদস্যদের মধ্যে অনেকের সাথে আমার অল্প বিস্তর সম্পর্ক রয়েছে।

নির্বাচনে অংশগ্রহনকারী সকল প্রার্থীকে আমার অভিনন্দন ও লাল গোলাপের শুভেচ্ছা।

 

সম্পাদক

বাংলা সংবাদ

print