শাবান মাহমুদের ব্যক্তিগত প্রচেষ্টায় টেলিভিশন সাংবাদিকদের হেক্সিসল বিতরন

2672

নিজস্ব প্রতিবেদক

কিংবদন্তি সাংবাদিক বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সফল মহাসচিব ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি শাবান মাহমুদ তার ব্যক্তিগত উদ্যোগে সকল টেলিভিশন সাংবাদিকদের জন্য বাংলাদেশ টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট কার্যালয়ে হেক্সিসল বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন এড কামরুল ইসলাম, বাংলা সংবাদের সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়া, চ্যানেল বিডির ইসমাইল হোসেন টিটু, টিসিএর সভাপতি শেখ মাহবুব আলম, সহ সভাপতি সফিকুল ইসলাম সাবু, সদস্য ফজলুল হক, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম মাসুম, সহ প্রচার সম্পাদক রিয়ান মিঠুনসহ অনেকে।

প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তার এ মহৎ উদ্দ্যোগ সাংবাদিক সমাজের জন্য এক অনন্য দৃষ্টান্ত। সাংবাদিক নেতাগনকে তার এ উদ্দ্যোগের মাধ্যমে আরো গতিশীল নেতৃত্বে এগিয়ে আসতে উদাহরন হিসেবে বিবেচিত হবে বলে টিসিবি নেতারা মনে করেন।

সোমবার, (২৩ মার্চ ) রাতে টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট এসোসিয়েশন (টি সি এ) কার্যালয়ে হ্যান্ড স্যানিটাইজার টিসিএ’র সভাপতি শেখ মাহবুব আলমের কাছে তুলে দেন শাবান মাহমুদ।

বিএফইউজে’র মহাসচিব শাবান মাহমুদ বলেন, সাংবাদিকতা পেশা সব চেয়ে ঝুঁকিপূর্ণ পেশা। তারা ঝুঁকির মধ্য দিয়ে সংবাদ সংগ্রহ করে। এই সংকটময় মুহূর্তে সাংবাদিকদের সুরক্ষার জন্য হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করছি।

তিনি আরও বলেন, করোনা বিশ্ব মহামারী আকার ধারণ করেছে এই সময় দেশবাসীসহ সবাইকে আহ্বান জানাই প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে মানুষের পাশে দাড়ানোর জন্য। যদি প্রত্যেক সাংবাদিক নেতাগন আমার মতো করে সামান্য কিছু সহযোগীতা নিয়ে সাংবাদিক ভাইদের পাশে দাঁড়ান তবে আমার এ প্রয়াস সার্থক হবে।

print