সাভারে শিশু ধর্ষন প্রতিবেশী ভাড়াটে গ্রেফতার

57
ধর্ষন

সাভার (ঢাকা) প্রতিনিধি

বাসায় একা পেয়ে ছয় বছরের শিশুকে পর পর দুই দিন ধর্ষণের অভিযোগে একই বাসার ভাড়াটিয়া ইব্রাহিম খলিল ওরফে খলিল উল্লাহকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার ভোরে সাভারের ভাকুর্তা ইউনিয়নের নালিয়াশুর এলাকার জমির আলির বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত বুধবার ও বৃহস্পতিবার দুই দিন ওই শিশুকে ধর্ষণ করে খলিল।
গ্রেফতার ইব্রাহিম খলিল ওরফে খলিল উল্লাহ (২২) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার শিবপুর গ্রামের মৃত জাকিরুল ওরফে জাকির হোসেনের ছেলে।
এটনায় শিশুটির বাবা শুক্রবার রাতে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলার এজাহারের তথ্যমতে, ওই এলাকায় জমির আলির বাড়িতে ভাড়া থেকে সাভারের উলাইল এলাকার আল-মুসলিম পোশাক কারখানায় কাজ করতো শিশুটির বাবা-মা। আর বাড়িতে একাই থাকতো তাদের ৬ বছরের শিশুটি।
গত ২৮ অক্টোবর প্রতিদিনের মত তার সন্তানকে বাসায় রেখে কাজে গেলে প্রতিবেশী লম্পট খলিল সুযোগ বুঝে সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬ টার দিকে শিশুটির মুখ চেপে ধরে গোসলখানায় নিয়ে ধর্ষণ করে। পরে ঘটনা কাউকে বলে দিলে মেরে ফেলার হুমকি দেয়। ভয়ে কাউকে কিছু না বললে পর দিন ২৯ অক্টোবর একই সময় বাসার পিছনে গলির ভিতর নিয়ে শিশুটিকে ধর্ষণ করে খলিল। হঠাৎ শিশু অসুস্থ হলে জিজ্ঞাসাবাদে ঘটনা খুলে বলে তার বাবা-মাকে।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, লম্পট ইব্রাহিম খলিল ওরফে খলিলুল্লাহকে গ্রেফতার করা হয়েছে। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

print