সিদ্ধিরগঞ্জে কিশোরীকে চাকুরী দেয়ার কথা বলে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

71
সিদ্ধিরগঞ্জে কিশোরীকে চাকুরী দেয়ার কথা বলে ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্বপাড়া এলাকায় চাকুরীর প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৯) ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে যুবলীগ কর্মী জসিমের (৩৩) বিরুদ্ধে।

এ ঘটনাটি ঘটে গতকাল বুধবার দিবাগত মধ্যরাতে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
এলাকাবাসী জানায়, জসিম যুবলীগের একজন সক্রীয় কর্মী। ইতোপূর্বে সে যুবলীগের মিছিল, মিটিংয়ে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছিলো। তার বিরুদ্ধে মাদকব্যবসার অভিযোগও রয়েছে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী বিভিন্ন অনুষ্ঠানে নাচ করে জীবিকা নির্বাহ করতো। এক মাস পূর্বেগায়ে হলুদের একটি অনুষ্ঠানে নাচ করতে গিয়ে ঐ ভুক্তভোগী কিশোরীর সাথে যুবলীগ কর্মী জসিমের পরিচয় হয়। জসিমের সাথে কথা বার্তার এক পর্যায়ে ভুক্তভোগী কিশোরীকে সে চাকরির ব্যবস্থা করে দিবে বলে আশ্বাস দেয়।
এ জন্য জসিম বুধবার (১৮ অক্টোবর) চাকরি সংক্রান্ত কথা বলার জন্য তার (জসিম) ভাগ্নের বাসায় এনে ভেতর থেকে দরজা বন্ধ করে ধর্ষণ চেষ্টা চালায়। এক পর্যায়ে জসিম তাকে ঝাপটে ধরার পর ওই বাড়ির লোক টের পেয়ে বাহির থেকে দরজায় টোকা দিলে কৌশলে ভুক্তভোগী দরজা খুলে বের হয়ে যায়।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, এ ঘটনায় মামলা নেয়া হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে

print