সিদ্ধিরগঞ্জে বুলবুলের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

1540

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

রোববার (১৮ আগস্ট) দুপুর ২টায় নাসিক ৮নং ওয়ার্ডের গোদনাইল চৌধুরীবাড়ি বৌবাজার পুল সংলগ্ন এলাকায় এ দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হয়।

মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বুলবুল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.জাকিরুল আলম হেলাল।

প্রধান আলোচক ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. জুয়েল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিাত ছিলেন গোদনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমএ বারী, চৌধুরীবাড়ী ব্যবসায়ী এসোসিয়েশনের সভাপতি ও আওয়ামীলীগ নেতা মহসিন ভুঁইয়া, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এইচ এম মাহবুবুরর রহমান, সাবেক ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নাজির আহমেদ, আওয়ামী লীগ নেতা শাহজাহান মাদবর, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সিহাব উদ্দিন রিপন, ইঞ্জি. আরিফ।

এসময় ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের শাহাদাৎ বরণকারী শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়াও তাঁর সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সুস্বাস্থ্যা কামনায় দোয়া করা হয়।

রুবেল আহমেদ, আমির হোসেন, রিগান গাজী, বাপ্পী, মোক্তার হোসেন, আল আমিন, সেলিম, মাসুম, আরিফ, রায়হান, ও সোহেলের আয়োজনে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা মতিউর রহমান মতু, আলমগীর হোসেন, ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল জব্বার শিবলু, ২নং ওয়ার্ড যুবলীগের নেতা মো. সেলিম মাহমুদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

print