হিলিতে পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষ, আহত এক

62

হিলি প্রতিনিধি
দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার নন্দিপুর গ্রামে পূর্ব শত্রকার জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছেন ফরিদুল ইসলাম নামে একজন। আহত ব্যক্তি হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে আহতের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে হাকমিপুর থানায় মনির হোসেন (৫০) পিতাঃ মৃত- ময়েজ উদ্দিন, নাদিম হোসেন (৩০), নাজমুল হোসেন (৩৫), নাঈম হোসেন (২০), নয়ন মিয়া (১৮) সর্ব পিতা মনির হোসেন, আসাদুল হক (২২) পিতাঃ আমিরুল ইসলাম, আমিরুল ইসলাম (৫৫) পিতাঃ মৃত- ময়েজ উদ্দিন, নার্গিস বেগম (৪৫) স্বামীঃ মনির হোসেন এবং স্মৃতি আক্তার (২৫) স্বামী নাদিম হোসেনের নামে অভিযোগ করেন। সকলের গ্রাম হাকিমপুর উপজেলার নন্দিপুর গ্রামে।

অভিযোগ পত্রে আহতের পিতা রফিকুল ইসলাম উল্লেখ করে, বিবাদীগন তার প্রতিবেশী হওয়ায় দীর্ঘদিন যাবৎ তাদের সাথে পারিবারিক বিষয়ে বিরোধ চলছিলো। উক্ত জের ধরে গত রবিবার (১৩ ডিসেম্বর) বিকেল আনুমানিক ৫ টার সময় তার ছেলের দোকানের সামনে কথা কাটাকাটি হয়। কিছু সময় কথা কাটাকাটির পর মনির হোসেন (৫০) কয়েকজন দলবন্ধ হয়ে বাঁশের লাঠি, কোদাল, দা, বটি, ছোরা নিয়ে তার ছেলের দোকানের ভিতরে জোর পূর্বক প্রবেশ করে তাদের হাতে থাকা অস্ত্র দিয়ে ফরিদুল ইসলামকে এলাপাথারী মারপিট করে এতে তার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত জঘমপ্রাপ্ত হয়। এমনকি তার ছেলের দোকানের ক্যাশে থাকা ১ লক্ষ ৪০ হাজার টাকা হাতিয়ে নেয় এবং রফিকুলের বড় ছেলের স্ত্রী নিলিমা নাহারের কানে থাকা এক জোড়া ১২ আনা ওজনের স্বর্ণের দুল জোর পূর্বক খুলে নেয়, যার মূল্য ৪৮ হাজার টাকা।

এবিষয়ে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, নন্দিপুর গ্রামে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

print