৩ সাংবাদিকের রূহের মাগফিরাত কামনায় নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের দোয়া

55
৩ সাংবাদিকের রূহের মাগফিরাত কামনায় নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের দোয়া

নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর উদ্যোগে হত্যার শিকার সাংবাদিক ইলিয়াস, সাংবাদিক নাদিম ও সাংবাদিক মেহেদী হাসান নয়নের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) বাদ এশা মরহুমার ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে চাষাঢ়াস্থ সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ আয়োজন করা হয়। মসজিদে বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে নিহত নাদিম আহম্মেদ, সন্ত্রাসীদের হাতে নিহত ইলিয়াস সহ সকল নিহত সাংবাদিকদের জন্য দোয়া করা হয়েছে।

দোয়া অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক আমার সময়ের নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. শফিকুল ইসলাম আরজু।

৩ সাংবাদিকের রূহের মাগফিরাত কামনায় নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের দোয়া

এসময় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক- আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ বার্তা ২৪ ডটকম এর সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকন, বাংলা সংবাদের সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়া, সহ-সাধারণ সম্পাদক- দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক মো. শাহ আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক- জাতীয় দৈনিক আমার বার্তা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক- দৈনিক দেশ পত্রিকার ফতুল্লা প্রতিনিধি মো. রবিউল ইসলাম, কার্যকরি সদস্য- দৈনিক রুদ্রবার্তার স্টাফ রিপোর্টার মো. আক্তার হোসেন, আমাদের পথের সময় পত্রিকার সম্পাদক তৌকির আহম্মেদ রাসেল, জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি আসলাম হোসেন।

print